শাহেনুর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

0

স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে লক্ষ্মীপুর কমলনগরে কেরোসিন ঢেলে শাহেনুর আক্তার হত্যা মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেপ্তার করছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) দুপুর আড়াইটায় রামগতির বুড়াকর্তার আশ্রম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মাহাতাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শাহেনুর আক্তারকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় এখন পর্যন্ত ৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

২১ এপ্রিল কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে শাহেনুর আক্তারকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ওইদিন রাতে তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়। পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শাহেনুরের।

পরে শাহেনুরের বাবা ফয়েজ আহমদ বাদি হয়ে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় শাহেনুরের স্বামী সালাউদ্দিন, তার দুই ভাই আবদুর রহমান ও আলাউদ্দিনকে। এছাড়া স্থানীয় ইউপি সদস্য হাফিজ উদ্দিন, গ্রাম পুলিশ আবু তাহেরসহ ৫ জনের নাম উল্লেখ করে আরো ৮ জনকে আসামি করা হয়।

অভিযোগ রয়েছে স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে শাহেনুর আক্তারকে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা করে স্বামী সালাউদ্দিনসহ অন্যরা।

জয়নিউজ/আতোয়ার/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...