সাড়া দিচ্ছেন কাদের, তবে শঙ্কামুক্ত নন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চোখের পাতা খুলেছেন এবং ডাকে সাড়া দিচ্ছেন। তবে
তিনি এখনো শঙ্কামুক্ত নন।

- Advertisement -

রোববার (৩ মার্চ) বিকেল পৌনে ৬টার দিকে ব্রিফিংয়ে এ কথা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা।

- Advertisement -google news follower

তারা জানান, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখনো সংকটাপন্ন। তবে তিনি চোখ খুলেছেন এবং পা নড়াচড়া করছেন। এছাড়া ডাকেও সাড়া দিচ্ছেন তিনি। তবে এখনো শঙ্কামুক্ত নন।

এই মুহূর্তে বিদেশে স্থানান্তর করার মতো অবস্থাতেও তিনি নেই বলে ব্রিফিংয়ে জানানো হয়। তবে সিঙ্গাপুর থেকে যে টিম আসছে তারা উনাকে নিয়ে যাওয়ার সময় এয়ার অ্যাম্বুলেন্সে কোনো সমস্যা হলে সেটিকে কাভার দেওয়ার মতো প্রযুক্তি, জনবল বা সরঞ্জামের নিশ্চয়তা যদি দিতে না পারেন তাহলে উনাকে নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হবে না।

- Advertisement -islamibank

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বলেন, রোববার ফজরের নামাজের পর হঠাৎ করে সেতুমন্ত্রীর শ্বাসপ্রশ্বাসের সমস্যা দেখা দেয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে পরীক্ষা করে দ্রুত এনজিওগ্রাম করার পরামর্শ দেন।

চিকিৎসকের পরামর্শে তাকে কার্ডিওলজি বিভাগে নেওয়া হয়। এনজিওগ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। রিং পরিয়ে একটি ব্লক সচল করা হয়। পরে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জয়নিউজ/অভিজিত/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM