২০ রোজার পর রাস্তা খোঁড়াখুঁড়ি বন্ধে মেয়রের আহ্বান

0

বিশ রোজা থেকে ঈদ পর্যন্ত নগরজুড়ে রাস্তা খোঁড়াখুঁড়ি সম্পূর্ণভাবে বন্ধ রাখার জন্য ওয়াসাসহ সকল সেবাধর্মী প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১৫ মে) সকালে সিটি করপোরেশন কনফারেন্স হলে প্রকৌশল বিভাগের এক জরুরী সভায় একথা বলেন তিনি।

মেয়র বলেন, নগরজুড়ে ওয়াসার খোঁড়াখুঁড়ি চসিকের সঙ্গে ওয়াসার কোনো সমন্বয় নেই। ফলত চসিক নতুন রাস্তা করে যাওয়ার পর আবার খুঁড়ে পুরো রাস্তাটি নষ্ট করে দেয় চট্টগ্রাম ওয়াসা। ফলে নগরবাসীকে চলাচলে ভোগান্তি পড়তে হচ্ছে। পবিত্র এই রমজান মাসে এ ধরনের ভোগান্তি কারো কাম্য নয়।

মেয়র আরো বলেন, এতে করে নগরবাসী চসিককে দোষারোপ করে যাচ্ছে। বিষয়টি জনগুরুত্বের সঙ্গে বিবেচনায় আনতে হবে।

এসময় মেয়র চট্টগ্রাম ওয়াসা যে সকল সড়কে খোঁড়াখুঁড়ি চালাচ্ছে তা শনিবার (১৮ মে) থেকে সেখানে ফেইস ওয়ার্ক শুরু করার নির্দেশ দেন।

এ সময় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে.কর্ণেল মহিউদ্দিন আহমদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম ,প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিন, তত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, কামরুল ইসলাম,আনোয়ার হোছাইন, মুনিরুল হুদা, সুদিপ বসাক, ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মো. তৈয়ব, মোহাম্মদ শহিনুল ইসলাম, ফারজানা মুক্তা, ফরহাদুল আলম, প্রকৌলী আবু ছিদ্দিক, অসিম বড়ুয়া, আহমদুল হক ও জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...