আখতারুজ্জামান ফ্লাইওভারে মিনিট্রাক-অটোরিকশা সংঘর্ষে আহত ৬

নগরের লালখান বাজারের গরীবউল্লাহ শাহ্ মোড় সংলগ্ন আখতারুজ্জামান ফ্লাইওভারে মিনিট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

আহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- জাকির হোসেন ও ফরহান। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আড়াইটার দিকে মিনিট্রাকটির সঙ্গে বিপরীতদিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে লোকজন আরোহীদের বের করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে গেলে ট্রাক ড্রাইভার ও হেলপার আহত হয়। এসময় ফ্লাইওভারে সাময়িক যানজটের সৃষ্টি হলে পুলিশ এসে ট্রাকটি সরিয়ে নেয়।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জয়নিউজকে বলেন, আখতারুজ্জামান ফ্লাইওভারে দুর্ঘটনায় আহত দু’জন হাসপাতালে ভর্তি আছেন। তাদের শরীরে হালকা চোট রয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পলাশ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM