আজ আরটিভিতে নাটক ‘চেহারা’

দ্বিতীয়বারের মতো কোনো নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। নাটকের নাম ‘চেহারা’। আহসান হাবিবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। আজ বৃহস্পতিবার (২ আগস্ট) রাত ৮টায় বেসরকারি টেভি চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।

- Advertisement -

‘চেহারা’ নাটকে সুমাইয়া শিমুর বিপরীতে অভিনয় করেছেন রওনক হাসান। যেখানে সুমাইয়া শিমুর চরিত্রের নাম কাজল এবং রওনক হাসানের চরিত্রটির নাম মাসফি। অন্যদিকে আজরা নামের একটি চরিত্রে রয়েছেন অভিনেত্রী নাফিজা নাফা।

- Advertisement -google news follower

নাটকের গল্পে দেখা যাবে, মাসফিকে ভালোবাসে কাজল। তাদের বিয়েও ঠিক। কিন্তু তাদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় আজরা। কেননা, কাজলের মতো সেও মাসফিকে ভালোবাসে। কিন্তু তার ভালোবাসাটা একতরফা। মাসফিকে পেতে তাই সার্জারি করে কাজলের চেহারা ধারণ করে আজরা।

কাজল খুব বিনয়ী মেয়ে। এই গুণটাই মুগ্ধ করে মাসফিকে। দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়। কিন্তু বাসররাতে ঘটে বিপত্তি। কাজলের আচরণ পুরোই বিপরীতমুখী। কথাবার্তায় আগের মতো মিল নেই। মাসফি ও তার পরিবার পড়ে বেকায়দায়। তাদের ধারণা, এই মেয়েটি আসল কাজল নয়, কাজল রূপে অন্য কেউ। তাহলে আসল কাজল কে!

- Advertisement -islamibank

নাটকে আরো অভিনয় করেছেন ড. ইনামুল হক, মীর শহীদ, সোহানা সীমা, রশেদা রাখী, নিথর মাহবুব, খালেদ সোহান, রবিন প্রমুখ।

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM