আটকে গেল ‘পিএম নরেন্দ্র মোদি’

ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদিকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি স্থগিত করা হয়েছে। ছবির প্রযোজক সন্দীপ সিং একথা জানিয়েছেন।
শুক্রবার (৫ এপ্রিল) ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।

- Advertisement -

সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ায় এটি আটকে গেল।

- Advertisement -google news follower

লোকসভা নির্বাচনের আগে ‘পিএম নরেন্দ্র মোদি’ মুক্তি পেলে বিশেষ প্রোপাগান্ডা ছড়াতে পারে এবং এটি কিছু বিতর্ক তৈরি করবে বলে মনে করছে সেন্সর বোর্ড সদস্যরা। তাই এটি আটকে দেওয়া হয়েছে।

এর আগে একই অভিযোগ এনেছিল বিরোধী দলগুলোও। এটি নির্বাচনি হাতিয়ার হতে পারে বলে কংগ্রেস ও অন্য বেশ কয়েকটি দল নির্বাচন কমিশনে অভিযোগ জানায়। এর প্রেক্ষিতে ছবিটি দেখেছে কমিশনও। এরপরই নির্বাচন কমিশন সেন্সর বোর্ডে একটি চিঠি পাঠায়।

- Advertisement -islamibank

ছবিটি আসলেই রাজনৈতিক ক্যাটাগরিতে পড়ছে কি না তা বোর্ডকে তদন্ত করতে বলে কমিশন। পাশাপাশি এটি ‘মডেল কোড’ নীতিমালার মধ্যে পড়ে কি না তাও দেখতে বলা হয়েছে।

তবে এতে ভীষণ ক্ষুব্ধ মোদির চরিত্রে অভিনয় করা নায়ক বিবেক ওবেরয়। এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এ ছবিতে মোদিজিকে হিরো হিসেবে দেখানোর কিছু নেই। তিনি আগে থেকেই হিরো।’

ছবিটি নির্মিত হয়েছে নরেন্দ্র মোদির উঠে আসার গল্প নিয়ে।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM