‘আমরা সন্ধ্যা রানীর মত আর কোনো ভাই-বোনকে হারাতে চাই না ‘

কর্নেলহাটে সন্ধ্যা রানীর খুনি মাদকাসক্ত সত্যজিৎ ঘোষ পপির ফাঁসি ও উত্তর কাট্টলীর মাদক ব্যবসায়ী ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্থানীয়রা।

- Advertisement -

সোমবার ( ১৩ মে) সকালে আকবরশাহ থানার কর্নেলহাট এলাকায় এ মানববন্ধন ও সড়ক অবরোধ করা হয়।
এ সময় এলাকাবাসী মাদক ব্যবসায়ী ও তাদের পৃষ্ঠপোষকদের গ্রেপ্তার ও সন্ধ্যা রানী হত্যার ঘটনায় গ্রেপ্তার সত্যজিতের ফাঁসির দাবি জানায়।

- Advertisement -google news follower

মানববন্ধনে নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, আকবর শাহ থানার সিটি গেট থেকে শুরু করে প্রায় সব এলাকা মাদকের মধুচক্র হয়ে গেছে। আর এর পিছনে কয়েকজন পুলিশের হাত আছে। আমি ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নেছার সাহেবকে বলবো, আপনি দ্রুত এর বিরুদ্ধে অ্যাকশন নিন। দরকার হলে আমরা সহযোগিতা করব। পুলিশ কমিশনারের কাছে দাবি মাদকের সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। নতুবা আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর দারস্থ হব। আমরা চাই না মাদকাসক্ত ব্যক্তির হামলায় সন্ধ্যা রানীর মত আর কোনো ভাই-বোনকে হারাতে।

প্যানেল মেয়র ১০ নং ওয়ার্ড কাউন্সিলর নেছার উদ্দিন মঞ্জু বলেন, মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী যুদ্ধ ঘোষণা করেছেন। আমরা সবসময় মাদকের বিরুদ্ধে আছি। পুলিশ প্রশাসনের কিছু সদস্য জড়িত থাকায় মাদকের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করিয়ে দেওয়ার পরও তারা ছাড়া পেয়ে যায়। কিন্তু আর কাউকে ছাড় দেওয়া হবে না। আমি জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলবো। সেইসঙ্গে যারা মাদক ব্যবসায়ীদের পৃষ্ঠপোষকতা করে, তাদেরও ছাড় দেওয়া হবে না।

- Advertisement -islamibank

এ ব্যাপারে আকবরশাহ থানার ওসি (তদন্ত) মহিবুর রহমান জয়নিউজকে বলেন, সন্ধ্যা রানীর হত্যাকারী মাদকাসক্ত সত্যজিৎকে আমরা ওইদিনই গ্রেপ্তার করেছি। এছাড়া মাদক ব্যবসায়ী শিল্পী রানী মন্ডলকেও ১২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছি। আমরা মাদকের সঙ্গে জড়িত অন্যদেরও দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসব।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৯ মে ) সন্ধ্যায় মাদকাসক্ত সত্যজিৎ ঘোষ পপির ধারালো দা’র কোপে নিহত হন উত্তর কাট্টলী কালীবাড়ি এলাকার সন্ধ্যা রানী (৬০)।

জয়নিউজ/রিফাত/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM