ইডিইউর ৭ শিক্ষক-কর্মকর্তাকে সম্মাননা

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) প্রথম সমাবর্তন সম্প্রতি অনুষ্ঠিত হয়। চার পর্বের এই সমাবর্তন অনুষ্ঠানে অংশ নেয় সাড়ে ছয়শ গ্র্যাজুয়েটসহ প্রায় তিন সহস্রাধিক অতিথি। বৃহৎ এই আয়োজন সফল করে তুলতে যারা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি সম্মানিত করেছে তাদের।

- Advertisement -

শনিবার (৬ এপ্রিল) বেলা ১২টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ফ্যাকাল্টি ও প্রশাসনের সাতজনকে ‘রিকগনিশন অব অ্যাক্সট্রা অর্ডিনারি ইফোর্ট অ্যান্ড ইম্প্যাক্ট’ শিরোনামে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট দিয়ে সম্মানিত করা হয়েছে।

- Advertisement -google news follower

বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি ও প্রশাসনের সর্বমোট ২০০ জনের মধ্য থেকে এ সাতজন নির্বাচিত হন। এদের মধ্যে ফ্যাকাল্টি মেম্বার তিনজন ও প্রশাসনিক কর্মকর্তা চারজন।

তারা হলেন- স্কুল অব বিজনেসের ডিন ড. মোহাম্মদ রকিবুল কবির, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের সহকারী অধ্যাপক এ টি এম মাহমুদুর রহমান, স্কুল অব লিবারেল আর্টসের সহকারী অধ্যাপক অনন্যা নন্দী এবং প্রশাসন থেকে নির্বাচিত হয়েছেন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার ফারহানা সিগমা, সহকারী ম্যানেজার মোফাজ্জল উদ্দিন, সিনিয়র অ্যাক্সিকিউটিভ মো. জোনাইদ হোসেন চৌধুরী, সিনিয়র অ্যাক্সিকিউটিভ জুলেখা তুজ জোনস।

- Advertisement -islamibank

কর্মীদের কাজের স্বীকৃতি দেওয়ার এই উদ্যোগ গ্রহণ করায় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানকে ধন্যবাদ জানান সমাবর্তন নির্বাহী কমিটির প্রধান ও বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ অধ্যাপক সামস উদ-দোহা।

নির্বাচিতদের হাতে সার্টিফিকেট তুলে দেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট ডিরেক্টর শাফায়াত কবির চৌধুরী, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, স্কুল অব লিবারেল আর্টসের ডিন মুহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন ড. মো. নাজিম উদ্দিনসহ পুরো ইডিইউ পরিবার। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM