ঈদের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশের দাবি বিএফইউজের

আগামী ঈদের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট ঘোষণার দাবি জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)।

- Advertisement -

এসময় জাতীয় সংসদের চলতি অধিবেশনে গণমাধ্যমকর্মী আইন পাশ এবং বিভিন্ন গণমাধ্যমে গণহারে সাংবাদিক ছাঁটাই বন্ধের দাবিও জানানো হয়।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৬ এপ্রিল) বরিশাল সার্কিট হাউজে বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় এ দাবি জানানো হয়।

এর আগে বিএফইউজে নেতারা বরিশাল সাংবাদিক ইউনিয়নের অফিস উদ্বোধন করেন এবং বরিশাল প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

- Advertisement -islamibank

মহাসচিব শাবান মাহমুদের সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় আরও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিনের সভাপতি আবু জাফর সূর্য, কার্যনির্বাহী সদস্য শেখ মামুন, খায়রুজ্জামান কামাল , শাহনেওয়াজ দুলাল ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহবুবুল আলম সোহাগ।

সভায় সাংবাদিক নেতারা ঘোষণা দেন, ঈদের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ না করলে এবং গণমাধ্যমকর্মী আইন সংসদে পাশ না করলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ ও মহসীন কাজী।

জয়নিউজ/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM