ওই পরিচালক আমাকে লুট করেছিল: স্বরা

কয়েক মাস আগে যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলেছিলেন তনুশ্রী দত্ত। অভিযোগের আঙুল ছিল বলিউড অভিনেতা নানা পটেকরসহ আরো কয়েকজনের দিকে। এরপর থেকেই #মিটু ঝড়ে উত্তাল বলিউড। বহু তারকা নিজেদের যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে জানান। এবার সেই তালিকায় যোগ হলেন স্বরা ভাস্কর।

- Advertisement -

স্বরা জানিয়েছেন, বহু বছর আগে এক পরিচালক তাঁকে যৌন হেনস্থা করেছিলেন। কিন্তু তিনি যে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন, ওই সময় তা বুঝতে পারেননি। তবে সেই পরিচালকের নাম প্রকাশ্যে বলেননি স্বরা।

- Advertisement -google news follower

স্বরার কথায়, ‘ছয় থেকে আট বছর আমার বুঝতে সময় লেগেছিল। সে সময় কোনো এক আলোচনায় আমি অন্য একজনকে তাঁর হেনস্থার কথা বলতে শুনেছিলাম। তখন আমি ভেবেছিলাম, আমার সঙ্গে যেটা হয়েছিল কাজের জায়গায় সেটাও তো তাহলে যৌন হেনস্থা! আমাকে রীতিমতো লুট করেছিল ওই পরিচালক।’

স্বরা বোঝাতে চেয়েছেন, সে সময় তাঁর বয়স অনেক কম। অনভিজ্ঞতার কারণেই খারাপ আচরণের মানে বুঝতে পারেননি তিনি। ‘এখনও আমরা বাচ্চা মেয়েদের বোঝায় না, খারাপ আচরণের মানেটা কী। তারা হয়ত শুধু অস্বস্তিটা বোঝে, যেমন আমারও অস্বস্তি হয়েছিল’ স্বীকারোক্তি স্বরার। এ ব্যাপারে সামাজিকভাবে আরো সচেতন হওয়ার বার্তা দেন স্বরা।

- Advertisement -islamibank

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM