কওমি বিরোধী বক্তব্যে আহত হয়েছি: নদভী

সংসদে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের কওমি শিক্ষা বিরোধী বক্তব্যে আহত হয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

- Advertisement -

সোমবার (১১ মার্চ) বিকেলে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

- Advertisement -google news follower

নদভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আল্লামা আহমদ শফী সাহেবের আধ্যাত্মিক সম্পর্ক। ওনার (রাশেদ খান মেনন) কথায় আমরা আহত হয়েছি। আমিও কওমি সন্তান। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছি। কিন্তু কওমি সন্তান। সংসদে আইন পাস হয়েছে। সর্বসম্মতভাবে এই আইন পাস হয়েছে। এরপরও এটা নিয়ে নিয়ে কথা বলা কাম্য নয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যেকোনো বিষয়ে ফিজিবিলিটি স্ট্যাডি ছাড়া সিদ্ধান্ত নেন না। তিনি ৯ বছর কওমি শিক্ষা নিয়ে স্ট্যাডি করে এই আইন পাসের সিদ্ধান্ত নিয়েছেন। এরপরও এ বিষয়ে কথা বলা কোনোভাবে কাম্য নয়।

- Advertisement -islamibank

এসময় কওমি শিক্ষার স্বীকৃতি দিয়ে আইন পাস করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইনসাফ প্রতিষ্ঠা করেছেন বলেও মন্তব্য করেন তিনি।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM