কন্যার আনন্দময় দিন, কুম্ভের ভ্রমণযোগ

মেষ: দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকরিজীবীদের দিনটি ব্যস্ততায় কেটে যাবে। কর্মস্থলে সম্মান বৃদ্ধির পাশাপাশি নতুন দায়িত্বলাভের যোগ প্রবল। বিকালের পর আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীদের দিনটি লাভদায়ক। বকেয়া বিল আদায়ে সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন।

- Advertisement -

বৃষ: দিনটি ভাগ্যোন্নতির। শিক্ষক বা কোনো গুরুজনের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। প্রবাসীদের আয় বৃদ্ধি পাবে। বিকালের দিকে কর্মস্থলে নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। সামাজিক-সাংগঠনিক ক্ষেত্রে সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি কিছুটা ঝামেলার। রাস্তাঘাটে সতর্কতার সঙ্গে চলতে হবে। বাড়িতে পুরানো পাওনাদারের আগমন হতে পারে। পুলিশি হয়রানি থেকে সতর্ক হতে হবে। বিকাল থেকে ভাগ্য সুপ্রসন্ন হয়ে উঠবে। শিক্ষক-গুরুজনদের সাহায্য পাবেন। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার যোগ বলবান।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয় হবে। খাদ্য-পানীয়ের ব্যবসায়ীরা আশানুরূপ আয় করতে পারবেন। জীবনসাথীর সঙ্গে খুনশুটি লেগে থাকবে। বিকালের দিকে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে না। শরীর-স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। রাস্তাঘাটে কোনো মূল্যবান বস্তু হারিয়ে ফেলতে পারেন। আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল। ঠাণ্ডা জ্বরে আক্রান্ত হওয়ার আশঙ্কা। সহকর্মীদের উপর খুব বেশি নির্ভর করা ঠিক হবে না। গোপন শত্রুতার আশঙ্কা রয়েছে।

কন্যা: দিনটি রোমান্টিক যোগাযোগের জন্য শুভ। হঠাৎ করে কারো প্রতি দুর্বল হয়ে পড়তে পারেন। অভিনয় ও কণ্ঠশিল্পীদের আয় বাড়বে। সন্তানের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। অনলাইন বিক্রেতাদের ভালো আয়ের সম্ভাবনা। দিনটি মোটের উপর আনন্দময় থাকবে।

তুলা: দিনটি প্রবল ব্যস্ততার। সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী কোনো ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। পিতার সঙ্গে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। গণসংযোগে সুফল আশা করা যায়।

বৃশ্চিক: যোগাযোগে লাভবান হবেন। মিডিয়াকর্মী, সাংবাদিক-সাহিত্যিকদের আয় বাড়বে । ছোটভাই-বোনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। বিকালের পর গৃহে আত্মীয় সমাগম হতে পারে। কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। আসবাবপত্র ক্রয়ের সম্ভাবনা।

ধনু: দিনটি বকেয়া অর্থ আদায়ের জন্য বলবান। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। বিকালের দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিকাশ বা রকেটের মাধ্যমে ধনলাভের যোগ। ভাই-বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন।

মকর: দিনটি সাফল্যের। আপনার সুনাম-সম্মান বৃদ্ধি পাবে। অংশীদারি ব্যবসা নিয়ে আলোচনায় অগ্রগতি হতে পারে। জীবনসাথীকে উপহার কিনে দিতে পারেন। বিকালের পর আপনার আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা আদায় হতে পারে। ব্যবসায়ীদের বেচাকেনায় অগ্রগতি।

কুম্ভ: দিনটি ভ্রমণের। দূরে কোথাও যাত্রা করতে পারেন। বিদেশ থেকে কোনো আত্মীয়ের দেশে আগমনের যোগ রয়েছে। যাত্রাপথে প্রচুর ব্যয়ের যোগ। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন: দিনটি আয় বৃদ্ধির। বড়ভাই-বোনের কাছ থেকে কোনো ব্যবসায়িক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কোনো ভালো কাজে অংশ নিতে পারেন। বিকালের দিকে ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্র্যাভেল এজেন্টদের আয় বৃদ্ধি পাবে।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM