কর্মীদের আশার কথা শোনালেন ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কখনও হতাশ হবেন না। হতাশ হওয়ার প্রশ্নই আসে না, আমরা জয়ী হব-ই হবো।

- Advertisement -

শনিবার (২৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে সদ্য প্রয়াত কবি আল মাহমুদের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী সামাজিক সংস্কৃতিক সংস্থা-জাসাস এ আলোচনা সভার আয়োজন করে।

- Advertisement -google news follower

ফখরুল বলেন, আমি সবসময় বলি, আমরা কঠিন সময় পার করছি, সময়টা অত্যন্ত কঠিন। এটা কঠিন সময় কিন্তু সহজ সময় হয়ে আসবে যদি আমরা সবাই মনে করি, হ্যাঁ আমরা পারব। আমরা এটা করতে পারি, আমরা এ নৈরাজ্য দূর করতে পারব, আমাদের বুকের ওপর যে পাথর আছে সে পাথর সরাতে পারব।

তিনি বলেন, আমরা যদি আল মাহমুদের মতো আমৃত্যু লড়াই-সংগ্রাম করতে থাকি তাহলে আমরা অবশ্যই পারব এবং আমরা জয়ী হব-ই; এ বোধ আনতে হবে। এটা না আনতে পারলে আমরা সফল হতে পারব না।

- Advertisement -islamibank

বিএনপি মহাসচিব আরও বলেন, কখনও হতাশ হবেন না। হতাশ হওয়ার প্রশ্নই আসে না; আমরা জয়ী হব-ই হব। এ দেশের মানুষ জয়ী হবে। যে রাজনীতি মানুষের কথা বলে, কৃষকের কথা বলে, যে রাজনীতি এ মাটির কথা বলে, যে রাজনীতিতে মানুষের গন্ধ পায় সে রাজনীতি কখনও পরাজিত হতে পারে না।

জয়নিউজ/অভিজিত/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM