কাপ্তাইয়ে আনসার সমাবেশ

‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাপ্তাইয়ে উপজেলা আনসার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

- Advertisement -

কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দিলদার হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাঙামাটি জেলা কমান্ডার মো. আবদুল আউয়াল।

- Advertisement -google news follower

সংস্কৃতি কর্মী নুর মো. বাবুর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর রাঙামাটি জেলার উপ পরিচালক বেগম শাহনেওয়াজ, উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, কাপ্তাই থানার ওসি (তদন্ত) নুরুল আলম, ইসলামী মিশন কাপ্তাইয়ের উপজেলা প্রধান সাব্বির হোসেন। সমাবেশে ওয়াগ্গা ইউনিয়নের দলনেতা মো. রাব্বি ও রাইখালী ইউনিয়নের দলনেত্রী নাসিমা আক্তার তাদের প্রতিবেদন পেশ করেন।

সমাবেশে রাঙামাটি সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফজলে রাব্বি, রাঙামাটি সার্কেল অ্যাডজুডেন্ট মো. মিজানুর রহমান চৌধুরীসহ উপজেলার আনসার সদস্য, কাপ্তাই প্রেসক্লাবের সদস্য এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

সমাবেশে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ইউনিয়ন দলনেত্রী লক্ষী রানী দাশ ও ইউনিয়ন দলনেতা মো. রাব্বিকে একটি করে সাইকেল প্রদান করা হয়। এছাড়া বিশেষ কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বেশ কয়েকজন আনসার সদস্যকে পুরস্কৃত করা হয়।

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM