কাশ্মীর সীমান্তে ফের উত্তাপ

ভারতীয় পাইলট অভিনন্দন বর্তমানকে দেশে ফেরত পাঠানোর কয়েক ঘণ্টার মধ্যে ফের উত্তাপ ছড়িয়ে পড়েছে কাশ্মীর সীমান্তে।

- Advertisement -

শুক্রবার (১ মার্চ) রাতে ভারত-পাকিস্তানের সীমান্ত রক্ষীদের মধ্যে শুরু হওয়া গুলি বিনিময় থেমে থেমে চলে শনিবার গভীর রাত পর্যন্ত।

- Advertisement -google news follower

আনন্দবাজারের খবরে বলা হয়, শুক্রবার রাতে কাশ্মীরের ভারত নিয়ন্ত্রিত পুঞ্চের ঝুলা এলাকায় পাকিস্তানের গোলাবর্ষণে নিহত হন এক মহিলা এবং তাঁর ন’বছর ও পাঁচ বছরের দুই সন্তান। পাকিস্তানের পাল্টা দাবি, ভারতীয় গোলাবর্ষণে নিহত হয়েছেন দুই পাক সেনা ও দুই পাক নাগরিক।

খবরে বলা হয়, ওই রাতে পুঞ্চের সালোত্রী, মাদিয়া, কুন্ডি বারজালা ও দুলাঞ্জা গ্রামে গোলাবর্ষণ শুরু করে পাকিস্তান। তখন ১০৫ মিলিমিটার হাউইৎজারের মতো ভারি কামান ব্যবহার করা হয়। জবাব দেয় ভারতীয় সেনাও। একটি গোলা এসে পড়ে মুহাম্মদ ইউনুস ও রুবিনা কৌসরের বাড়িতে। নিহত হন বছর চব্বিশের রুবিনা, ন’বছরের শবনম ও পাঁচ বছরের ফয়জান। আহত হন ইউনুস। অন্যদিকে বারামুলার উরিতেও পাক গোলাবর্ষণে আহত হয়েছেন রিয়াজ় আহমেদ।

- Advertisement -islamibank

অন্যদিকে পাকিস্তানের পক্ষ থেকে পাল্টা দাবি করা হয়, শনিবার নকিয়াল সেক্টরে ভারতীয় গোলাবর্ষণে দুই পাক সেনা ও দুই পাক নাগরিক নিহত হয়েছেন।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM