কিরগিজদের হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশ

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্টে কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ম্যাচে ২-১ গোলে জিতে ৬ পয়েন্ট নিয়ে সেমিফাইনালে পা রাখে লাল-সবুজের মেয়েরা।

- Advertisement -

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় কিরগিজদের হারায় গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা।

- Advertisement -google news follower

প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়েছিল মেয়েরা। একটি করে জয় ও হারে তিন পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্সআপ হয়ে নকআউট পর্ব নিশ্চিত করেছে কিরগিজস্তান।

ম্যাচ শুরুর ২৫ সেকেন্ডেই গোল দেওয়া বাংলাদেশ দলকে পরে একাধিক সুযোগ কাজে লাগাতে না পারায় দুই গোল দিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। ৩৬ মিনিটে মার্জিয়ার জোরালো শট ক্রসবারে লেগে ফিরলে প্রথমার্ধে ব্যবধান বাড়াতে পারেনি দল।

- Advertisement -islamibank

দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে কৃষ্ণার গোলে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। ম্যাচের ৬৯ মিনিটে কিরগিজস্তানের জাইরিনার কোনাকুনি শটে বাংলাদেশের গোলরক্ষক রুপনা চাকমা পরাস্ত হলে ম্যাচে ফেরে কিরগিজরা। তবে বাকি সময় ম্যাচের নিয়ন্ত্রণ মুঠোয় রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

জয়নিউজ/পার্থ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM