কুজেন্দ্র লাল ত্রিপুরার মনোনয়ন লাভে উচ্ছ্বাস

পার্বত্য খাগড়াছড়ি ২৯৮ নং সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

- Advertisement -

রোববার (২৫ নভেম্বর) সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি গ্রহণ করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসেপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. নুরুল আযম।

- Advertisement -google news follower

কুজেন্দ্র লাল ত্রিপুরার মনোনয়ন পাওয়ার মধ্য দিয়ে জন-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে দাবি করে মংসেপ্রু চৌধুরী অপু বলেন, আমরা যে কোনো মূল্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থার প্রতিদান দেব।

কুজেন্দ্র লাল ত্রিপুরার দলীয় মনোনয়ন পাওয়ার খবর খাগড়াছড়িতে ছড়িয়ে পড়লে বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উচ্ছ্বাস প্রকাশের খবর এসেছে।

- Advertisement -islamibank

মিষ্টি বিতরণ করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ। একে অপরকে মিষ্টি খাইয়ে উচ্ছ্বাস প্রকাশ করে নেতাকর্মীরা।

জয়নিউজ/সবুজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM