ছাগল তাড়াতে গিয়ে হামলা, অন্তঃসত্ত্বা গৃহবধূসহ আহত ৪

নিজের ক্ষেত থেকে প্রতিবেশির ছাগল তাড়াতে গিয়ে সশস্ত্র হামলায় অন্তঃসত্ত্বা গৃহবধূসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে।

- Advertisement -

রোববার (১৯ মে ) দুপুর ১২ টায় বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের কোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতরা হলেন আমির হোসেন (৭০), তার বড় ছেলে নুরুল আবছার (৩৫), নুরুল আবছারের অন্তঃসত্ত্বা স্ত্রী শাহেদ বেগম (২৫) ও ছোট ছেলে আব্দুর সালাম (২৮)।

আহতদের প্রথমে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়। পড়ে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

জানা গেছে, বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের কোনাখালী গ্রামের মনছুর আহমদ ও জব্বার আহমদ প্রকাশ জব্বর ডাকাত ২০/২৫টি ছাগল পালন করেন। রোববার দুপুর ১২টায় প্রতিবেশি আমির হোসেনের বসতভিটায় ঢুকে ছাগলের দল শাক-সবজি ও চারা গাছ খেতে থাকলে তার ছেলে ও পুত্রবধূ ছাগলগুলো তাড়িয়ে দেয়। ছাগল কেন তাড়ানো হল ওই হুমকিতে দা-কিরিচ লাঠিসোঠা নিয়ে ছাগলের মালিক মনছুর আহমদ ও জব্বারের দলবল এগিয়ে এসে আমির হোসেন, তার দুই ছেলে ও পুত্রবধূর ওপর সশস্ত্র হামলা চালায়।

বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আমিরুল ইসলাম তারেক জয়নিউজকে বলেন, পুরুষ ৩ জনের জখম গুরুতর হওয়ায় তাদেরকে চমেকে প্রেরণ করা হয়েছে।

বাঁশখালী থানার এস আই নাজমুল হাসান বলেন, আহতদের হাসপাতালে দেখেছি। বিচার ব্যবস্থার আগে তাদের উন্নত চিকিৎসার জন্য পরার্মশ দিয়েছি। পরে আইনি ব্যবস্থা নেয়া হবে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM