জমে উঠেছে বন্দরনগরের সম্মিলিত বইমেলা

লেখক-পাঠক আর দর্শনার্থীদের পদচারণায় জমে উঠেছে চট্টগ্রামের অমর একুশে বইমেলা। প্রথম দিনেই মেলা প্রাঙ্গণ পরিণত হয় নানা বয়সী মানুষের মিলনমেলায়।

- Advertisement -

সোমবার (১১ ফেব্রুয়ারি) ৮ লাখ টাকার বই বিক্রি হয়েছে। চট্টগ্রাম সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় নগরীতে প্রথমবারের মত সম্মিলিত উদ্যোগে এই অমর একুশে বইমেলার আয়োজন করা হয়েছে।

- Advertisement -google news follower

একুশে বইমেলা উদযাপন কমিটির যুগ্ম সচিব জামাল উদ্দিন জয়নিউজকে জানান, প্রথম দিনেই প্রতিটি স্টলে গড়ে ৮ থেকে ১০ হাজার টাকার বই বিক্রি হয়েছে।

বই বিক্রির বিষয়ে আবির প্রকাশনীর স্টলের বিক্রেতা বলেন, সব বই কম-বেশি বিক্রয় হচ্ছে। তবে শিশু-কিশোরদের বই আমাদের এখানে বেশি বিক্রি হচ্ছে। প্রথম দিন আমাদের এখানে ১১ হাজার টাকার বই বিক্রয় হয়েছে। আশা করছি প্রতিদিন বই বিক্রির এই ধারা অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

বই কিনতে আসা সোনালী ব্যাংকের কর্মকর্তা সত্যজিৎ ঘোষ জয়নিউজকে জানান, মেলা ঘুরে খুব ভালো লাগছে। আমার পছন্দের কয়েকটি বই কিনেছি।

জয়নিউজ/হিমেল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM