টস জিতে ব্যাট করছে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১ম টেস্টে নিয়মিত অধিনায়ক সাকিব দলে ফিরে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু শুরুটা সেই তিমিরেই। ওপেনিংয়ে আবারও ব্যর্থ দলে ফেরা সৌম্য সরকার। ব্যক্তিগত এবং দলীয় রানের খাতা খোলার আগেই রোচের বলে ডওরিচের ক্যাচে পরিণত হয় সৌম্য।

- Advertisement -

নগরের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় শুরু হয় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দুই টেস্ট ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

- Advertisement -google news follower

শুরুর সেই ধাক্কা বেশ ভালোভাবেই সামাল দিচ্ছেন ইমরুল-মুমিনুল। ২০ ওভার শেষে সৌম্যকে হারিয়ে ৭৮ রান করেছে বাংলাদেশ। মুমিনুল ৪৫ এবং ইমরুল ২৭ রান নিয়ে ব্যাট করছেন।

এই ম্যাচ দিয়ে ৯৬তম বাংলাদেশি টেস্ট ক্রিকেটার হিসেবে অভিষেক হল চট্টগ্রামের নাঈম হাসানের।

- Advertisement -islamibank

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম ও নাঈম হাসান।

ওয়েস্ট উইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), কাইরন পাওয়েল, শাই হোপ, শিমরন হিটমেয়ার, রোস্টন চেজ, সুনীল আম্ব্রিস, শেন ডওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, জোমেল ওয়ারিকেন, কেমার রোচ ও দেবেন্দ্র বিশু।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM