টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জালাল ইউছুপ বাহাদুর নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোরে টেকনাফ সদরের মৌলভীপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

এদিকে পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।তারা হলেন টেকনাফ থানার এসআই শরিফুল ইসলাম, এসআই ফারুকজামান, কনস্টেবল রুবেল, মহিউদ্দিন ও ইব্রাহীম। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ইয়াবা, অস্ত্র ও কার্তুজ।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জয়নিউজকে বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী বাহাদুরকে আটকের পর মৌলভীপাড়ায় অভিযানে নিয়ে যাওয়া হলে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশও। এ অবস্থায় ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় আহত পাঁচ পুলিশ সদস্যকে

- Advertisement -islamibank

বাহাদুরের বিরুদ্ধে হত্যাসহ ১২টি মামলা রয়েছে উল্লেখ করে ওসি বলেন, ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশি অস্ত্র, ১টি বিদেশি অস্ত্র ও ২৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

জয়নিউজ/শামীম
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM