ঢাকাতে বসেই আমেরিকার মতোই ফোরজি ইন্টারনেট

জয়নিউজবিডি ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় তার ভেরিফায়েড ফেসবুকে পেজের মাধ্যমে জানিয়েছেন, ঢাকায় বসেই তিনি আমেরিকার মত ফোরজি ইন্টারনেট সেবা পাচ্ছেন।

- Advertisement -

মঙ্গলবার বেলা তিনটা ৩৪ মিনিটে ফেসবুকে দেয়া স্ট্যাটাসে জয় লিখেছেন, ‘এই মুহূর্তে আমি ট্রাফিকে আটকে আছি কিন্তু ঢাকাতে বসেই ঠিক আমেরিকার মতোই ৪জি ইন্টারনেট সেবা পাচ্ছি। আমরা কয়েকমাস আগে ৪জি সেবা চালু করলেও ইতোমধ্যেই কাভারেজ বেশ ভালো বলে মনে হচ্ছে। এর জন্য টেলিকম কোম্পানিগুলোকে আমি ধন্যবাদ জানাই। আওয়ামী লীগ সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে আরেকটি মাইলফলক অর্জন।’

- Advertisement -google news follower

জয় আরো লিখেন, ‘আগামীকাল সকালে আমরা ৫জি প্রযুক্তির পরীক্ষামূলক প্রদর্শনী করবো। চোখ রাখুন।’

উল্লেখ্য, আগামীকাল সকালে রাজধানীর একটি হোটেলে ফাইভ জি সামিটের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ সরকার, হুয়াওয়ে এবং রবি যৌথভাবে এই আয়োজন করেছে।

- Advertisement -islamibank

অনুষ্ঠানের প্রধান অতিথি, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বিশেষ অতিথি থাকছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

জয়নিউজবিডি/ বিপি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM