দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন সিংহ, বৃশ্চিক প্রেমিকদের পালিয়ে বিয়ের সম্ভাবনা

মেষ: দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বড়ভাই-বোনের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। আয়বৃদ্ধির যোগ। বন্ধুদের সঙ্গে আড্ডায় আনন্দ পাবেন। দুপুরের পর দূরের যাত্রার যোগ। ব্যয় বৃদ্ধি পাবে। ট্র্যাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। অফিসের পক্ষ থেকে কোথাও বেড়াতে যেতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দুপুরের পর কোনো বন্ধুর সঙ্গে বেড়াতে যাওয়ার যোগ। অংশীদারি কাজে ভালো আয়ের সুযোগ।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি আধ্যাত্মিক কাজে সাফল্যের। জীবিকার জন্য বিদেশযাত্রার সুযোগ। দুপুরের পর সময় বলবান হয়ে উঠবে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ। প্রভাবশালী ভাই-বোনের সাহায্য পাবেন। কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা।

কর্কট: দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। জীবনের ঝুঁকি নিয়ে যানবাহনে না চড়াই ভালো। কোনো বন্ধু বা আত্মীয়ের মৃত্যু সংবাদ পেতে পারেন। দুপুরের পর সময় কিছুটা ভালো হয়ে উঠবে। কোনো শিক্ষকের সঙ্গে বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। জীবনসাথীকে নিয়ে কোনো পর্যটন কেন্দ্রে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। দুপুরের পর সময় ভালো নয়। দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। পাওনাদারের তাগাদা পেতে পারেন।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক পীড়ায় ভুগতে পারেন। পায়ে বা হাঁটুতে ব্যথা দেখা দেবে। দুপুরের পর দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। ব্যবসার কাজে সাফল্য আশা করা যায়। পাত্র-পাত্রীদের আজ দেখা হওয়ার সুযোগ আসবে। আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

তুলা: দিনটি শুভাশুভ মিশ্র। শিল্পীদের দিনটি ভালো যাবে। আয়ের সুযোগ বাড়তে পারে। সন্তানের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। দুপুরের পর সময় কিছু খারাপ হতে পারে। হঠাৎ করেই ঠাণ্ডা জ্বরে ভুগতে পারেন। রাস্তাঘাটে কারো সঙ্গে অকারণে বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা।

বৃশ্চিক: দিনটি ভালো যাবে। বাড়িতে আত্মীয় সমাগম। যানবাহন লাভের সুযোগ আসতে পারে। মা’র কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। দুপুরের পর রোমান্টিক বিষয়ে সাফল্য। প্রেমিক-প্রেমিকাদের কেউ কেউ আবার পালিয়ে বিয়ে করতে পারেন। নতুন প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন।

ধনু: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে। বিকাশ ও রকেট এজেন্সি ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। ছোটভাই-বোনের সঙ্গে বনভোজনে যেতে পারেন। দুপুরের পর গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক-শালিকার উপস্থিতি আপনাকে আনন্দ দেবে। দুপুরের পর ভালো কোনো সংবাদ পেতে পারেন। দূরের যাত্রার যোগ। ছোটভাই-বোনের সঙ্গে কোনো মেলায় বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। নেতাদের সম্মান ও মর্যাদার পাশাপাশি সাংগঠনিক কাজে সফল হওয়ার দিন। রাজনৈতিক কাজে সফল হবেন। দুপুরের পর আয়ের সুযোগ। রাজনৈতিক আপ্যায়নে অংশ নিতে পারেন। সঞ্চয়ের সুযোগ আসতে পারে। খুচরা-পাইকারি ব্যবসায় ভালো লাভ।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যস্ত থাকতে পারেন। দূরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। প্রবাসীদের দিনটি আনন্দে কেটে যাবে। দুপুরের পর আপনার সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সাংগঠনিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। মানসিক দুশ্চিন্তায় ভুগতে চলেছেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM