নগরের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা শুরু মঙ্গলবার

নগরের ৯টি সরকারি স্কুলে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ভর্তি পরীক্ষা। এবার ৩ হাজার ৯০৮ আসনের বিপরীতে ৪৮ হাজার ৩৩৯টি ভর্তির আবেদন জমা পড়েছে ।

- Advertisement -

সোমবার (১৭ ডিসেম্বর) অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ভর্তি পরীক্ষার চূড়ান্ত সময়সূচি প্রকাশ করেন। এবারের পরীক্ষা তিনটি গ্রুপে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

- Advertisement -google news follower

নগরের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা শুরু মঙ্গলবার | 2

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ক’ গ্রুপের ৫ম ও ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ।

- Advertisement -islamibank

বুধবার (১৯ ডিসেম্বর) খ’ গ্রুপের ৫ম ও ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

নগরের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা শুরু মঙ্গলবার | 3 1

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) গ’ গ্রুপের ৫ম ও ৮ম শ্রেণির পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ৬ষ্ঠ শ্রেণির পরীক্ষা দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/হিমেল/বিশু/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM