নগরে স্বাভাবিক হয়েছে গ্যাস সরবরাহ

সরবরাহ লাইন কাটা পড়ার দুই দিন পর নগরে গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়েছে। পাইপলাইন কেটে যাওয়ায় গত শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে চট্টগ্রাম নগরের বড় একটি অংশে গ্যাসের সরবরাহ বন্ধ হয়ে যায়। পাইপলাইন মেরামত করার পর মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকাল থেকে নগরে গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়েছে।

- Advertisement -

কর্ণফুলী গ্যাস বিতরণ কোম্পানি (কেজিডিসিএল) লিমিটেডের ব্যবস্থাপক অনুপম দত্ত বিষয়টি নিশ্চিত করে জয়নিউজকে বলেন, ক্ষতিগ্রস্ত লাইন মেরামতের পর সোমবার মধ্যরাত থেকেই গ্যাস সরবরাহ শুরু হয়। মঙ্গলবার সকাল থেকে সব এলাকায় গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়েছে।

- Advertisement -google news follower

উল্লেখ, নগরের ইপিজেড থানার আকমল আলী রোডে মাইট্ট্যাখাল থেকে মাটি তুলতে গিয়ে গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে গ্যাসের একটি হাইপ্রেসার লাইন কেটে ফেলে সিটি করপোরেশনের কর্মীরা। এর ফলে শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে নগরের বড় একটি অংশে গ্যাসের সরবরাহ বন্ধ হয়ে যায়। খালের মধ্যে ১২ ফুট গভীরে ২৪ ইঞ্চি ব্যাসের হাইপ্রেসার লাইনটি কেটে যাওয়ায় নগরের হালিশহর, পতেঙ্গা, ইপিজেড, সদরঘাট, বন্দর, কোতোয়ালির বিভিন্ন অংশে গ্যাস সরবরাহ পুরোপুরি বন্ধ হয়ে যায়।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM