নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে: কাদের

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক না হলেও শান্তিপূর্ণ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

- Advertisement -

তিনি বলেন, শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় এখন পর্যন্ত কোথাও কোনো অভিযোগ ওঠেনি।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর ও মেঘনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় নির্ধারিত সময়ের আগেই সেতু নির্মাণের কাজ শেষ হওয়ায় সন্তোষ প্রকাশ করে কাদের বলেন, আগামী ১০ মার্চ এই সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -islamibank

ওবায়দুল কাদের জানান, প্রায় ৯শ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। মার্চ মাসের ১০ তারিখে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাঁচপুরের দ্বিতীয় সেতুর উদ্বোধন করবেন। মেঘনা দ্বিতীয় সেতুর উদ্বোধন হবে মে মাসে। ঈদের আগেই গোমতি দ্বিতীয় সেতুর উদ্বোধন হবে। তিনটি সেতুর নির্মাণ ব্যয় সাড়ে ৮ হাজার কোটি টাকা।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে মন্ত্রী বলেন, সব দল অংশগ্রহণ করলে নির্বাচন আরও উৎসবমুখর হতো। তবে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে।

জয়নিউজ/অভিজিত/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM