নুসরাতের বাড়িতে বিএনপির প্রতিনিধি দল

পরীক্ষাকেন্দ্রে দুর্বৃত্তদের আগুনে পুড়ে নিহত ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির কবর জিয়ারত ও তার পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপির একটি প্রতিনিধি দল।

- Advertisement -

শনিবার (১৩ এপ্রিল) বিকেল সোয়া ৫টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদসহ প্রতিনিধি দলের সদস্যরা রাফির বাড়িতে যান।

- Advertisement -google news follower

বিএনপির প্রতিনিধি দলে আরো ছিলেন দলের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও আব্দুল আউয়াল মিন্টু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শাকিল, নির্বাহী সদস্য আবদুল লতিফ জনি, যুগ্ম সম্পাদক মাহবুব উদ্দিন খোকন, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায়, নির্বাহী কমিটির সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহের ও সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার।

মওদুদ আহমেদ বলেন, সরকার ব্যস্ত বিরোধী দল দমন-পীড়নে, নুসরাত হত্যা প্রমাণ করে যে দেশে আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। মানুষ অসহায় হয়ে পড়েছে। এ ঘটনাটি দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার হওয়া উচিত। এটির দৃষ্টান্তমূলক শাস্তি না হলে সমগ্র নারী জাতির প্রতি অবমাননা হবে।

- Advertisement -islamibank

এসময় নুসরাতের বাবা মাওলানা একে এম মুসা মানিক বড় ভাই নোমানকে সান্ত্বনা দেন বিএনপি নেতারা। পরে নুসরাতের কবর জেয়ারত করেন তারা।

ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, সরকার বিরোধী দলকে দমন-পীড়নে ব্যস্ত। কিন্তু দেশের মানুষের ভালো কিছু করেছে না তারা। মাদরাসাছাত্রী নুসরাত হত্যা প্রমাণ করে যে দেশে আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। মানুষ অসহায় হয়ে পড়েছে।

জয়নিউজ/অভিজিত/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM