নোয়াখালীতে সংঘর্ষে মাহবুবউদ্দিন খোকন আহত

নোয়াখালীর সোনাইমুড়িতে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন আহত হয়েছেন। তিনি এবার নোয়াখালী-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী।

- Advertisement -

ব্যারিস্টার খোকনের পিঠে ছররা গুলি লেগেছে বলে নোয়াখালীর জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে।

- Advertisement -google news follower

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৫টার পরে সোনাইমুড়ি বাজারে ধানের শীষের প্রার্থী খোকনের একটি নির্বাচনি সভার আয়োজন করেছিল স্থানীয় বিএনপি।

বিএনপির নেতাকর্মীদের দাবি, এ সভাকে কেন্দ্র করে বিএনপির সঙ্গে আওয়ামী লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষের সময় পুলিশ এলোপাথারি গুলি করতে শুরু করে। এসময় ব্যারিস্টার খোকনের পিঠে ছররা গুলি লাগে। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষে খোকন ছাড়াও বিএনপির আরো ১০-১৫ জন আহত হয়েছেন।

- Advertisement -islamibank

এ ব্যাপারে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ সাংবাদিকদের জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে কেউ গুলিবিদ্ধ হয়নি।

জয়নিউজ/পলাশ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM