পটিয়ায় অটোরিকশা শ্রমিকদের ধর্মঘট চলছে

পটিয়ায় সিএনজি অটোরিকশা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ মঙ্গলবার (১৬ অক্টোবর) থেকে অনির্দিষ্টকাল ধর্মঘটের ডাক দিয়েছে। এতে অভ্যন্তরীণ সড়কে যাতায়াতকারী হাজার হাজার যাত্রী সকাল থেকে দুর্ভোগ পোহাচ্ছে।

- Advertisement -

প্রশাসন ও ট্রাফিক পুলিশের হয়রানি ও চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে সিএনজি অটোরিকশা চলতে না দেওয়ার প্রতিবাদে তারা এ ধর্মঘটের ডাক দিয়েছে।

- Advertisement -google news follower

ধর্মঘটের কারণে উপজেলার ১৪টি রোডের হাজার হাজার সিএনজি অটোরিকশা ও থ্রি হুইলার গাড়ি চলাচল বন্ধ রয়েছে। এতে অফিস-আদালতগামী মানুষ দুর্ভোগে পড়ে। দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মণ্ডপে যাতায়াতেও মানুষ সমস্যায় পড়েছে।

পটিয়া অটো টেম্পো-ট্যাক্সি-সিএনজি সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো. বদিউল আলম জানান, পটিয়ায় হাজার হাজার সিএনজি অটোরিকশা রয়েছে। প্রশাসন ও ট্রাফিক পুলিশ শ্রমিকদের নানাভাবে হয়রানি ও চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে এসব গাড়ি চলতে দিচ্ছে না। এর প্রতিবাদে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/শফিউল আজম/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM