পশ্চিমবঙ্গের কারাগারে সাজাপ্রাপ্ত বাংলাদেশির মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গের কারাগারে এক সাজাপ্রাপ্ত বাংলাদেশি বন্দির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম রঞ্জিত রায় (২২)। তার বাড়ি বাংলাদেশের ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানা এলাকায়।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় কারাগারের পুরানো কমপ্লেক্সের একটি খালি শৌচাগারের পাশে রঞ্জিতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় অন্য বন্দিরা। তারাই খবর দেয় কারা কর্তৃপক্ষকে। পরে কারাগারের কর্মকর্তারা ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করেন।

- Advertisement -google news follower

শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। যদিও এই মৃত্যু আত্মহত্যা না কি অন্য কোনো কারণে হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি নিয়ে পুলিশ কর্মকর্তারাও কোনো মন্তব্য করেননি।

পুলিশ সূত্রে জানা যায়, দেড় বছর আগে ভারতে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে রঞ্জিতকে আটক করে পশ্চিমবঙ্গের পুলিশ। এরপর আদালতের নির্দেশে প্রথমে রায়গঞ্জ কারাগারে এবং পরে জলপাইগুড়ি কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয় তাকে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM