পেকুয়ায় বিএনপির ১১৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

কক্সবাজারের পেকুয়ায় বিস্ফোরণ ও বিশেষ ক্ষমতা আইনে বিএনপির ১১৫ জন নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলায় আরও ৫০-৬০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

- Advertisement -

পেকুয়া থানার উপ-পরিদর্শক সুমন রায় বাদী হয়ে শনিবার (৮ নভেম্বর) মামলাটি দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামিদের পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভূঁইয়া জানান, বুধবার রাত ১০টার দিকে উপজেলার বিভিন্ন পয়েন্টে দুর্বৃত্তরা সড়কে যানবাহনকে লক্ষ্য করে শতাধিক রাউন্ড গুলি বর্ষণ করে। এসময় টইটং হাজি বাজারে একটি সিএনজি ভাঙচুর করে। এছাড়া পেকুয়া বাজারে আ’লীগের কার্যালয়ের সামনে একটি সিএনজিচালিত অটোরিকশায় পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয়। পুলিশ অভিযান চালিয়ে আ’লীগ কার্যালয়ের সামনের সড়ক থেকে ৫টি পেট্রোল বোমা উদ্ধার করে।

তিনি জানান, নাশকতা ও অরাজকতা সৃষ্টি করতে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা পরিকল্পিতভাবে গাড়িতে আগুন, ভাঙচুরসহ গুলিবর্ষণ করে। পুলিশ আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যহত রেখেছে। যেকোন ধরনের নাশকতা ঠেকাতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM