প্রধানমন্ত্রীকে কটূক্তি: পেকুয়ায় বিএনপি নেতা আটক

পেকুয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি ও কুরুচিপূর্ণ স্ট্যাটাস পোস্ট করার অভিযোগে অলি আহমদ নামের এক বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার (২৭ অক্টোবর) রাত ১০টায় রাজাখালী নতুন ঘোনা এলাকায় একটি চা’র দোকান থেকে তাকে আটক করা হয়।

- Advertisement -

আটক অলি আহমদ রাজাখালী ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক। তিনি নতুন ঘোনা গ্রামের চাঁন মিয়ার পুত্র।

- Advertisement -google news follower

জানা গেছে, গত ২১ ফেব্রুয়ারি অলি আহমদ তার ফেসবুক একাউন্ট থেকে প্রধানমন্ত্রীসহ সরকার ও বিচার বিভাগের বিরুদ্ধে কুরুচিপূর্ণ স্ট্যাটাস লিখে পোস্ট করেন। এছাড়া তার বিরুদ্ধে ব্যক্তিগত ফেসবুক থেকে প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস লিখে পোস্ট করার অভিযোগ রয়েছে। এ কারণে স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে গ্রেফতারের দাবি জানানো হয়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ার অভিযোগে বিএনপি নেতা অলি আহমদকে আটক করা হয়েছে।

- Advertisement -islamibank

তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM