ফের রাজপথে ছাত্রদের লাইসেন্স পরীক্ষা

চলমান নিরপদ সড়ক দাবিতে ফের রাস্তা অবরোধ করে গাড়ির লাইসেন্স যাচাই করছেন শিক্ষার্থীরা। শুক্রবার (৩ আগস্ট) দুপুর ৩টায় নগরের জামালখানের চট্টগ্রাম প্রেসক্লাব এলাকায় ‘আশ্বাস নয় প্রতিফলন চাই’ সমৃদ্ধ প্ল্যাকার্ড প্রদর্শন করে নয় দফা দাবি আদায়ে স্লোগান দেয় শিক্ষার্থীরা।

- Advertisement -

আন্দোলনকারীদের কেউ কেউ সড়কে দাঁড়িয়ে গাড়ি থামিয়ে যানবাহনের লাইসেন্স দেখেন। শিক্ষার্থীদের আন্দোলনের কারণে এ সময় আশপাশের সড়কে যানজট হয়।

- Advertisement -google news follower

এ ব্যাপারে যোগাযোগ করা হলে কোতায়ালি থানার উপপরিদর্শক বিকাশ চন্দ্র শীল জয়নিউজকে বলেন, প্রধানমন্ত্রীর দাবি মেনে নেওয়ার পরেও ছাত্রদের রাস্তায় নামা উচিত হয়নি। আমরা তাদের সঙ্গে কথা বলে রাস্তার একপাশে অবস্থানের অনুরোধ করেছি।

চারুকলা চতুর্থ বর্ষের শিক্ষার্থী স্বাক্ষর শুভ বলেন, অতীতে বিভিন্ন সময় আশ্বাসের প্রতিফলন আমরা দেখিনি। তাই আমরা যতদিন পর্যন্ত সড়কে হত্যা বন্ধ হবে না ততদিন আন্দোলন চলবে।

- Advertisement -islamibank

সমাবেশের পর একটি মিছিল কাজীর দেউরী, এনায়েত বাজার, তিন পোলের মাথা হয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। আগামীদিনেও এই আন্দোলনে রাজপথে থাকার প্রত্যয় ব্যক্ত করে দিনের কর্মসূচী শেষ হয়।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM