বছরের প্রথম এল ক্লাসিকো ড্র

স্প্যানিশ লা লিগায় প্রতি মৌসুমে নিয়ম করেই হয়ে থাকে দুইটি এল ক্লাসিকো ম্যাচ। যেখানে মুখোমুখি হয় স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

- Advertisement -

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প নু’তে হওয়া বছরের এল ক্লাসিকো ১-১ গোলে ড্র হয়েছে। অতিথিদের হয়ে গোল করেন লুকাস ভাস্কুয়েজ। বার্সার পক্ষে গোল করেন ম্যালকম।

- Advertisement -google news follower

ম্যাচের প্রথমার্ধে লিড পেতে মাত্র ৬ মিনিট অপেক্ষা করতে হয় রিয়ালকে। বাম পাশে থেকে ভিনিসিয়াস জুনিয়রের ক্রস ধরে ছোট ডি-বক্সে বল বাড়ান করিম বেনজেমা। খালি জায়গায় বল পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে বল জালে জড়ান স্প্যানিশ মিডফিল্ডার ভাস্কুয়েজ।

ছন্নছাড়া ও অগোছালো ফুটবল খেলে প্রথমার্ধে আর এ গোল শোধ করতে পারেনি বার্সেলোনা। উল্টো তাদের রক্ষণকে ব্যতিব্যস্ত করে রাখেন বেনজেমা, ক্রুস, ভিনিসিয়াসরা।

- Advertisement -islamibank

তবে দ্বিতীয়ার্ধের শুরুতে দলকে সমতাসূচক গোল এনে দেন ব্রাজিলিয়ান ম্যালকম। উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজের জোরালো শট বারে লেগে ফিরলে তা ফাঁকায় পেয়ে যান ম্যালকম। ঠাণ্ডা মাথার প্লেসিংয়ে ম্যাচে সমতা ফেরান ব্রাজিলিয়ান ম্যালকম।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল করতে পারেনি কোনো দল। আগামী ২৭ ফেব্রুয়ারি ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরতি পর্বে বার্সেলোনাকে স্বাগত জানাবে রিয়াল।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM