বান্দরবানের রেমাক্রীতে পর্যটকের মৃত্যু

বান্দরবা‌নের থানচি উপজেলার রেমাক্রী খালে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হন আরো কয়েকজন। বুধবার (১৭ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলা সদর থেকে ঢাকার ৬ জন পর্যটক সকালে পর্যটন স্পট রেমাক্রীতে আসেন। সেখান থেকে নাফাকুম ঝর্ণা দেখতে যাওয়ার পথে পায়ে হেঁটে রেমাক্রী খাল পার হওয়ার সময় সাইগংওয়া ইয়াংয়ের পানির স্রোতে পা পিছলে পড়ে যান ৩ জন। এসময় পাথরের সঙ্গে ধাক্কা খেয়ে আরিফুল হাসান (২৫) ঘটনাস্থলেই মারা যান। বাকি দু’জন আহত হন। এরা হলেন নিশাত পারভেজ এবং আবুল হাসনাত।

- Advertisement -google news follower

স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে রেমাক্রি নিয়ে আসে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বলেন, ঢাকা থেকে বেড়াতে আসা ৬ পর্যটক স্থানীয় গাইডের মাধ্যমে নৌকা নিয়ে রেমাক্রী যান। পরিস্থিতি স্বাভাবিক না থাকায় সেখান থেকেই তাদের ফেরার কথা ছিল। কিন্তু ঝুঁকি নিয়ে নাফাকুম যাবার পথে দুর্ঘটনার শিকার হয়ে একজনের মৃত্যু হয়। কয়েকজন আহত হলেও অন্য পাঁচজন পর্যটক সুস্থ আছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/আলাউদ্দিন শাহরিয়ার/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM