বান্দরবানে বাহারি আয়োজন

বান্দরবানে বাহারি আয়োজনে উদ্যাপিত হয়েছে মহান বিজয় দিবস।

- Advertisement -

রাত ১২টা এক মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচির সূচনা হয়। সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে পুস্পমাল্য অর্পন করেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত জাকির হোসেন মজুমদার, পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী। এছাড়া বাসস্ট্যান্ডে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভেও পুস্পস্তবক অর্পণ করা হয়।

- Advertisement -google news follower

পরে জেলা স্টেডিয়ামে মহান বিজয় দিবসের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও মার্চপাস্ট-এ সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম। এসময় পুলিশ সুপার সঞ্জিত জাকির হোসেন মজুমদার উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনীতে অংশ নেয় আইন-শৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা। এছাড়া স্টেডিয়াম মিলনায়তনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা, মহিলা ও শিশু ক্রীড়া এবং যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জয়নিউজ/আলাউদ্দিন শাহরিয়ার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM