বিয়ে করে ফেলেছেন জাহ্নবী-ঈশান?

পরনে লাল বেনারসি, গলায় রজনীগন্ধা ও গোলাপের মালা, মাথায় মুকুট, সিঁথিতে সিঁদুরে বাঙালি বধূ সেজেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অন্যদিকে, ক্রিম রঙের পাঞ্জাবিতে একেবারে বাঙালি বর শহিদ কাপুরের ভাই ঈশান খট্টর।

- Advertisement -

সম্প্রতি জাহ্নবী ও ঈশানের এমন একটি ছবি ভাইরাল হয়েছে। আর এরপর থেকে শুরু হয়েছে নানান জল্পনা। সদ্য মুক্তি পাওয়া ‘ধড়ক’ ছবিটি সম্পর্ক যারা জানেন না, তাদের অনেকের প্রশ্ন, তবে কি গোপনে ঈশানকে বিয়ে করে ফেলেছেন জাহ্নবী?

- Advertisement -google news follower

ছবিটি জাহ্নবী ও ঈশান অভিনীত ‘ধড়ক’ সিনেমার। ছবিতে দেখা যায়, বাড়ি থেকে পালিয়ে কলকাতায় চলে আসে পার্থবী (জাহ্নবী কাপুর) ও মধুকর (ঈশান খট্টর)। কলকাতায় এসে বিয়ে করে ফেলে দু’জন। এটি দৃশ্যায়িত করার জন্য ছবিতে জাহ্নবী ও ঈশানকে বাঙালি বর-কনের বেশে দেখা যায়।

উল্লেখ্য, গত ২০ জুলাই মুক্তি পাওয়া ‘ধড়ক’ বক্স অফিস মাত করেছে। এখনও পর্যন্ত ৫০ কোটি টাকা ব্যবসা করে ফেলেছে ছবিটি। সোমবারের মধ্যে এটি ৬০ কোটির গণ্ডি ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM