বৃষের কর্মস্থলে বাধা, ধনুর ব্যবসায়ে ভাল সুযোগ

মেষ
প্রিয়জনের কাছ থেকে খুব ভাল স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসার দিকে কর্মচারীর সঙ্গে বিবাদ। বন্ধুর জন্য কোনও কারণে রাগ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য নিজের কোনো ক্ষতি। কোনও আশা পূরণের জন্য আনন্দ।

- Advertisement -

বৃষ
খারাপ কাজের জন্য বদনাম হতে পারে। কথা বলবার সময় কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি। ডাক্তারের জন্য ব্যয় বৃদ্ধি। ধারালো যন্ত্র থেকে সাবধান। কর্মস্থলে কোনও বাধা আসতে পারে। চাকরিতে কোনো কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। কোমরের কোনও সমস্যা বাড়তে পারে।

- Advertisement -google news follower

মিথুন
নিজের ভুল কাজের জন্য আজ কোনও বিবাদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি হওয়ার জন্য চিন্তা হতে পারে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যত নিয়ে স্ত্রীর সঙ্গে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও ক্ষত বাড়তে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

কর্কট
অনেকদিনের কোনও আশা পূরণ হতে গিয়ে বাধা। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম কম হবে। হঠাৎ ভাল কিছু খাবার খাওয়ার জন্য খরচ হতে পারে। ভাল কাজের জন্য সম্মান প্রাপ্তি। কর্মস্থলে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন না। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

- Advertisement -islamibank

সিংহ
গঠনমূলক কোনও কাজে উন্নতি হতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি ভালবাসার জন্য কষ্ট পেতে হবে। কোনও ছোট্ট অশান্তি পুলিশ পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন একটু কথা কম বলা দরকার। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা
অপব্যয়ের জন্য সঞ্চয় কম। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত। তবে শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা করতে পারেন। সন্তানের পড়াশোনার জন্য নতুন চিন্তা ভাবনা। বেকারদের আশা পূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদ। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। প্রেমে আনন্দ।

তুলা
সকাল দিকে বাবার শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিয়ের জন্য আলোচনা। ব্যবসা ভাল-মন্দ মিশিয়ে চলবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। গুরুজনের সাহায্যে সংসারের সমস্যা থেকে উদ্ধার। জমি ক্রয়-বিক্রয় নিয়ে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বহু পরিশ্রমের খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা।

বৃশ্চিক
জমি ক্রয়-বিক্রয়ের জন্য কিছু সমস্যা হতে পারে। পেটের সমস্যার জন্য কর্মস্থলে সমস্যা। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন। চেষ্টার সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা। ফাটকা ব্যবসায় লাভ হবে কিন্তু খুব সাবধান। আয় ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করতে পারেন।

ধনু
আজ বিদেশে থাকা কোনও ব্যক্তির বিপদ হতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ। গবেষণায় আজ সাফল্য আসতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ তর্ক বেশি না করাই ভাল হবে। কোনো ভুল কাজের অনুশোচনা হতে পারে।

মকর
অপরের কোনও দুঃখে আপনার কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না।

কুম্ভ
সকালের দিকে কারও কাছে আজ খুব গুরুত্ব পাবেন। কোনও বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ে নিয়ে আলোচনার সম্ভাবনা। ব্যবসায় বাড়তি কোনও বিষয়ে আলোচনা। বাবার জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক। আর্থিক চাপ বাড়তে পারে।

মীন
অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা হতে পারে। পাওনা আদায় নিয়ে মাথা গরম হওয়ার যোগ রয়েছে। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাইবোনের মধ্যে কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের জন্য কোনও যোগাযোগ হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM