মাতৃভূমিতে চিরনিদ্রায় নিউজিল্যান্ডে নিহত ফারুক

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত নারায়ণগঞ্জের বন্দর উপজেলার প্রবাসী ওমর ফারুকের নামাজের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

- Advertisement -

বুধবার (২৭ মার্চ) সকাল ১০টায় বন্দর উপজেলার সিরাজউদ্দৌল্লাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বন্দর কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

- Advertisement -google news follower

বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল জানান, মরদেহ মঙ্গলবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বুঝে নিয়ে রাত ২টার দিকে বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জের বন্দর সিরাজউদ্দৌল্লাহ মাঠে নামাজের জানাজা শেষে সকাল সাড়ে ১০টায় বন্দর কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

পরিবারের পক্ষ থেকে জানা যায়, ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ওমর ফারুকের সঙ্গে সানজিদা জামান নিহার বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর তিনি নিউজিল্যান্ড চলে যান। পরে ২০১৮ সালের ১৬ নভেম্বর তিনি ছুটিতে বাড়িতে আসেন। কিছুদিন বাড়িতে পরিবারের সঙ্গে কাটিয়ে ১৮ জানুয়ারি নিউজিল্যান্ড ফিরে যান তিনি। সেখানে ওমর ফারুক নিউজিল্যান্ডের একটি কন্সট্রাকশন কোম্পানিতে কাজ করতেন। তার স্ত্রী বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM