মানুষ পোড়ানো দল যেন আর ক্ষমতায় না আসে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘যারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, তারা যেন আর ক্ষমতায় না আসে, সেদিকে সজাগ থাকতে হবে।’

- Advertisement -

সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

আওয়ামী মোটর চালক লীগকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজের হাতে গড়া সংগঠন হিসেবে উল্লেখ করে ১৪ বছরের সংগ্রামের জন্য অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনা যখন মোটর চালকদের রাতে গাড়ি চালাবার পর দিনে বিশ্রামের জন্য নির্দেশ দিয়েছেন আর বিএনপি-জামাত তখন হরতাল-অবরোধের নামে একশ’ জনেরও বেশি মোটর চালককে পুড়িয়ে হত্যা করেছে।’

‘চট্টগ্রামে নিরীহ সিএনজি চালক, থেমে থাকা ট্রাকের চালককে পুড়িয়ে দেবার মত নৃশংস কাজ যারা করে, তাদেরকে কোনোভাবেই জনগণ গ্রহণ করতে পারে না’, বলেন তিনি।

- Advertisement -islamibank

দেশের অর্থনীতি ও পরিবহন ক্ষেত্রে মোটর চালকদের অবদান অপরিসীম, বলেন ড. হাছান মাহমুদ।

বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের সভাপতি মো. আলী হোসেনের সভাপতিত্বে আওয়ামী লীগ প্রচার উপ-কমিটির সদস্য আব্দুল আউয়াল শামীম ও মোটর চালক লীগ নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

জয়নিউজ/কাউছার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM