মাশরাফি’দের মিশন শুরু

কেউ জিমে, কেউ ব্যাটিং অনুশীলনে আবার কেউ ফিল্ডিং অনুশীলনে সময় পার করছেন। কারণ বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। এরপর আসবে উইন্ডিজ। জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে সোমবার (১৫ অক্টোবর) মিরপুরে শুরু হয়েছে টাইগারদের অনুশীলন। সকাল থেকে মিরপুরে ঘাম ঝরাতে শুরু করেছে মাশরাফি, মুশফিক, মুস্তাফিজরা।

- Advertisement -

জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে সোমবার থেকে শুরু হয়েছে জাতীয় দলের ক্যাম্প। সকাল সাড়ে ৯ টায় স্কিল অনুশীলনের মধ্য দিয়ে মিশন শুরু করেছে বাংলাদেশ। মিরপুর মূল স্টেডিয়ামের পাশাপাশি ইনডোর আউটার এবং ইনডোরে স্কিল অনুশীলন করছেন মুশফিক, মাশরাফি, মুস্তাফিজরা। বেলা ১২টা ৩০ পর্যন্ত চলবে স্কিল অনুশীলন। এক ঘন্টার বিরতি দিয়ে ফিল্ডিং এবং জিম সেশন চলবে।

- Advertisement -google news follower

স্কোয়াডে ডাক পাওয়া ১৫ ক্রিকেটারকে নিয়ে ছয় দিনের এই ক্যাম্প শেষ হবে ২০ অক্টোবর। ক্যাম্প শুরুর আগেই অবশ্য ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করেছিলেন কয়েকজন ক্রিকেটার। তারা হলেন-মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM