রমজানে বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন থাকবে

রমজান মাসে নগরে ইফতার, সেহেরি ও তারাবির সময় বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন থাকবে বলে জানিয়েছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ চট্টগ্রাম কেন্দ্রের সহ-সভাপতি ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন। তবে বিকল্প লাইনের সক্ষমতা না থাকায় সকাল ও দুপুরের দিকে হালকা লোডশেডিং হতে পারে বলে তিনি জানিয়েছেন।

- Advertisement -

মঙ্গলবার (৭ মে) দুপুর ১২টায় নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ইঞ্জিনিয়ার্স ডে উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

প্রবীর কুমার সেন বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর লোডশেডিং তেমন হয় না বললেই চলে। তবে আমাদের সঞ্চালন লাইনগুলো অনেক পুরানো হওয়ায় ও বিকল্প লাইনের ব্যবস্থা না থাকায় মাঝেমধ্যে লোডশেডিং করতে হয়। তবে আমাদের লক্ষ্য থাকবে রমজান মাসে নগরে ইফতার, সেহেরি ও তারাবির সময় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা, যাতে নগরবাসীর ভোগান্তি না হয়।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. রফিকুল আলম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মানিক, সহ-সভাপতি প্রকৌশলী প্রবীর কুমার দে।

- Advertisement -islamibank

জয়নিউজ/রুবেল/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM