লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় নারীসহ আহত ৩

লক্ষ্মীপুরের তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা নারীসহ তিনজনকে পিটিয়ে আহত করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

- Advertisement -

বুধবার (২ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদের হামলায় নারী-পুরুষসহ ৩ জন আহত হওয়ার কথা নিশ্চিত করেছেন তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু মিয়া। তিনি জানান, বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

- Advertisement -google news follower

ক্ষতিগ্রস্ত মো. শাহজাহান মিয়া (৫৮) বলেন, রাতে তাঁর ঘরের দরজা ভেঙে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মুখোশধারী ১০-১২ জন ডাকাত তাদের ঘরে প্রবেশ করে তাঁকেসহ ঘরে থাকা নারী-পুরুষদের পিটিয়ে আহত করে। এসময় বাড়িতে থাকা তাঁর মেয়ে ফারজানা আক্তার (২৭) ও ছেলের বউ আফরোজা আক্তার নিশুকে (২২) মারধর করে নগদ ২ লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাত দল।

লক্ষ্মীপুর মডেল থানার ডিউটি অফিসার এএসআই শামিমা আক্তার জয়নিউজকে বলেন, ডাকাতির বিষয়ে এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM