লক্ষ্মীপুরে নিখোঁজ যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

নিখোঁজের পাঁচদিন পর লক্ষ্মীপুরের চরশাহীর পূর্ব সৈয়দপুর থেকে মেহেরাজ হোসেন নামে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মেহেরাজ নোয়াখালীর উত্তর হুগলী গ্রামের শাহজাহানের ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, লক্ষ্মীপুরের দাসেরহাট এলাকা থেকে নিখোঁজ হন মেহেরাজ। এরপর তার পরিবারের কাছে মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করেন সন্ত্রাসীরা। এ ঘটনায় ২৬ ফেব্রুয়ারি মেহেরাজের ভাই মাহবুব হোসেন বাদী হয়ে সুধারাম থানায় একটি অভিযোগ দেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব সৈয়দপুরের টক্কার পোল এলাকায় বস্তাবন্দি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে চন্দ্রগঞ্জ থানায় নিয়ে যায়। পরে রাতে স্বজনরা মেহেরাজের লাশ শনাক্ত করেন।

- Advertisement -islamibank

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জয়নিউজকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM