সন্দ্বীপে অস্ত্র কারখানার সন্ধান, গ্রেফতার ৩

সন্দ্বীপে অস্ত্র তৈরির কারখানার সন্ধান মিলেছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে  রহমতপুর ইউনিয়নের দলই পাড়ার ওই কারখানা থেকে তিনজনকে গ্রেফতার ও বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।

- Advertisement -

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এলাকার হাদী বাড়ির হোসেন সওদাগরের বসতঘরে অস্ত্রের কারখানার সন্ধান পায় পুলিশ। সেখান থেকে বেশ কিছু অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় শীর্ষ সন্ত্রাসী মনির প্রকাশ কালা মনিরের সহযোগী সন্ত্রাসী সাইফুল ইসলাম (৩০), মনিরের স্ত্রী প্রিয়ামণি আক্তার পান্না (২২) ও মনিরের বোন শামীমা আক্তার তারাকে (২০) গ্রেফতার করা হয়। এসময় পুলিশি অভিযানের প্রস্তুতি আঁচ করতে পেরে আগেই পালিয়ে যান শীর্ষ সন্ত্রাসী কালা মনির। পলাতক কালা মনির রহমতপুর ৫নং ওয়ার্ডের হাদী বাড়ির মৃত হোসেন সওদাগর প্রকাশ লেইংগা হোসেনের পালিত পুত্র।

- Advertisement -google news follower

উদ্ধার অভিযানে থাকা সন্দ্বীপ থানার এসআই জাহিদ হোসেন এ প্রতিবেদককে বলেন, কালা মনিরের বাড়ি থেকে অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম ও স্থানীয়ভাবে তৈরি ৯টি পাইপগান, ৫টি এলজি, ১টি দোনলা বন্দুক ও ১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সন্দ্বীপ থানার ওসি মোঃ শাহজাহান পিপিএম (বার)।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM