সাহাবউদ্দিনের বলী খেলায় বাদশা-শাহজাহান চ্যাম্পিয়ন

নগরের সিআরবির সাত রাস্তার মোড়ে সাহাবউদ্দিনের বলী খেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ এপ্রিল) বিকেল ৩টা থেকে শুরু হওয়া এই খেলায় বিভিন্ন জেলার বলীরা অংশগ্রহণ করেন।

- Advertisement -

বলী খেলা দেখতে হাজারো দর্শক এদিন সাত রাস্তার মোড়ে আসেন। ফলে কানায় কানায় পূর্ণ ছিল মাঠ। বলি খেলায় অংশ নিয়েছিলেন বিভিন্ন বয়সী প্রায় অর্ধশতাধিক বলী। তাদের মধ্যে আটজন সরাসরি অংশ নেন চ্যালেঞ্জ রাউন্ডে। আর অন্যরা প্রথম রাউন্ড থেকে বিদায় নেন।

- Advertisement -google news follower

প্রথম রাউন্ড শেষ হওয়ার পর কমিটির বাছাই করা আটজন সরাসরি অংশ নেন চ্যালেঞ্জ রাউন্ডে।

চ্যালেঞ্জ রাউন্ড থেকে সেমিফাইনালে উঠেন শফিক, বাদশা, শাহজাহান ও মো. হোসেন। সেমিফাইনালে শফিক বলীকে হারিয়ে ফাইনালে উঠেন বাদশা। তারা দুজনই খেলেন মাত্র তিন মিনিট ১৫ সেকেন্ড। এ সময়ের মধ্যে শফিক বলীকে হারিয়েছেন বাদশা।

- Advertisement -islamibank

অন্যদিকে শাহজাহান ও মো. হোসেনের মধ্যে প্রায় ১১ মিনিটেরও বেশি সময় লড়াই চলে। পরে রেফারি শাহজাহানকে বিজয়ী ঘোষণা করেন।

ফাইনালে বাদশা এবং শাহাজাহানের মধ্যে লড়াই চলে ৭ মিনিট ১৪ সেকেন্ড। এ সময়ের মধ্যেও দুজনই কেউ কাউকে ছাড় দেয়নি। একপর্যায়ে দুজনের মতামতের ভিত্তিতে রেফারি এম এ মালেক বাদশা এবং শাহজাহান যুগ্ন চ্যাম্পিয়ন ঘোষণা করেন।

জয়নিউজ/হিমেল/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM