সীতাকুণ্ডে কনটেইনার ডিপো ও বসতঘরে আগুন

সীতাকুণ্ডে কনটেইনার ডিপো ও বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার ভাটিয়ারি ও বড় দারোগারহাটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবদুল্লাহ হারুন পাশা জয়নিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভাটিয়ারি পোর্টলিংক কনটেইনার ডিপোর ৪নং সেটের একটি কনটেইনারে আগুন লাগে।

- Advertisement -google news follower

নগরের আগ্রাবাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ডিপোতে থাকা একটি কনটেইনারের র-কটন (বিদেশ থেকে আনা তুলা) পুড়ে যায়। তাৎক্ষনিকভাবে ক্ষয়-ক্ষতির পরিমাণ জানাতে পারেননি ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

এদিকে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ মোহাম্মদ ওয়াসি আজাদ জয়নিউজকে জানান, এদিন বিকেল সাড়ে ৩টার দিকে বারৈয়ারঢালা ইউনিয়নের বড় দারোগারহাট (৭নং ওয়ার্ড) এলাকায় মৃত খোরশেদ আলম চৌধুরী বসতঘর আগুনে ভস্মীভূত হয়। এতে দুই লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানিয়েছেন।

জয়নিউজ/সেকান্দর/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM