স্বপ্ন মিছিলের উদ্যোগে রেইনকোট বিতরণ

সেবামূলক, সামাজিক সংগঠন স্বপ্ন মিছিলের উদ্যোগে ৩ আগস্ট বিকালে চট্টগ্রাম নগরের সিআরবি এলাকায় অর্ধ শতাধিক বয়স্ক-সুবিধাবঞ্চিত রিক্সাচালকদের মাঝে বিনামূল্যে রেইনকোট বিতরণ করা হয়।

- Advertisement -

এই সময় উপস্থিত ছিলেন রেইনকোট বিতরণ ২০১৮ উপ-কমিটির আহ্বায়ক বিপলু বড়ুয়া, সদস্য আকাশ, রিমন।
‘সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষের পাশে’ এই স্লোগান বুকে ধারণ করে স্বপ্ন মিছিল ১০ অক্টোবর ২০১০ সালে যাত্রা শুরুর পর বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।

- Advertisement -google news follower

স্বপ্ন মিছিলের উদ্যোগে রেইনকোট বিতরণ

স্বপ্ন মিছিল বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ, সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ফল উৎসব, বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ, ইফতার ও ঈদবস্ত্র বিতরণ, সুবিধা বঞ্চিতদের সাথে নিয়ে বর্ষপূর্তি উদযাপন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, শীতবস্ত্র বিতরণ, সর্বোপরি বিভিন্ন সেবামূলক, সামাজিক ও জনসচেতনতামূলক কার্যক্রম প্রজেক্ট আকারে পরিচালনা করে আসছে।

- Advertisement -islamibank

রেইনকোট এতে বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন স্বপ্ন মিছিল এর সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্র, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জনি, সদস্য তাজিন, জোনায়েদ, অনয়, ফারুখ, আতিক, মানিক, রানা, ইশতিয়াক, শিলা, দিদার, মাসুম, কবির, রাজু, জাকির, মাসুদ, সাইফুল, ইসমাইল, রুমি, ইমরান প্রমুখ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM