স্বাধীনতা আন্তঃ জেলা ঐক্য পরিষদের অভিষেক

আপনাদের দেওয়া দায়িত্ব যদি পালন করতে না পারি তাহলে আপনাদের ভোটের অসম্মান হবে।

- Advertisement -

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকাল ৪টায় সিইপিজেড চত্বরে স্বাধীনতা আন্তঃ জেলা ঐক্য পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগ প্রার্থী এম এ লতিফ এ কথা বলেন ।

- Advertisement -google news follower

তিনি বলেন, বিভিন্ন জেলার মানুষ ৩৯ নম্বর ওয়ার্ড এলাকায় বসবাস করেন । নির্বাচিত হলে নেত্রীর সঙ্গে আলাপ করে এলাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করব।

তিনি বলেন, আমি আপনাদের প্রতিনিধি হিসেবে কাজ করছি। এ কাজ যদি সুষ্ঠুভাবে করতে না পারি তাহলে আল্লাহর কাছে দায়ী থাকব। বেকারদের জন্য টেকনিক্যাল প্রশিক্ষণের ব্যবস্থা করেছি।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হারুন উর রশিদ, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া, ৩৬ নম্বর ওয়ার্ড কমিশনার জাহাঙ্গীর আলম, ৩৯ নম্বর ওয়ার্ড কমিশনার জিয়াউল হক সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু তাহের, সাধারণ সম্পাদক শফিউল আলম।

জয়নিউজ/ফয়সাল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM