হাটহাজারীতে জমির টপ সয়েল কাটায় ট্রাক-এক্সেভেটর জব্দ

হাটহাজারীতে ফসলি জমির উপরিতলের উর্বর মাটি (টপ সয়েল) কেটে বিক্রির দায়ে দুটি ট্রাক ও একটি এক্সেভেটর জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিকারপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাজী নেয়ামত আলী সড়ক সংলগ্ন লালাচন্দ্র বিলের ফসলি জমিতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন।

- Advertisement -google news follower

অভিযান চলাকালে ফসলি জমি থেকে টপ সয়েল কাটার সঙ্গে জড়িতরা ভ্রাম্যমাণ আদালতের অভিযান টের পেয়ে পালিয়ে যায়। এসময় টপ সয়েল কাটার কাজে ব্যবহৃত একটি এক্সেভেটর ও দুইটি ট্রাক জব্দ করা হয়। অভিযান চলাকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ ও স্থানীয় চেয়ারম্যান আবু বক্কর উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) রুহুল আমিন জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জমির উপরিভাগ থেকে (টপ সয়েল) মাটি কাটার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছি। ঘটনাস্থল থেকে মাটি কাটার কাজে ব্যবহৃত একটি এক্সেভেটর ও দুটি ট্রাক জব্দ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আবু তালেব/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM